রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

বঙ্গবন্ধু থাকলে আজ বাংলাদেশ জাপানের চেয়ে অনেক এগিয়ে যেত, শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না। তিনি বাংলাদেশের মানুষের সম্পদ। আমরা একটা অকৃতজ্ঞ জাতি। আমরা তার পরিবারের সবাইকে হত্যা করেছি। বঙ্গবন্ধু থাকলে আজ বাংলাদেশ জাপানের চেয়ে অনেক এগিয়ে যেত। এই দেশে কী হতে যাচ্ছে আপনারা ভালো করেই বোঝেন। প্রধানমন্ত্রী বলেছেন কারা কি চাচ্ছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ব্যবসায়ীরা মানুষের জন্য কাজ করেন। দেশ এগিয়ে যাচ্ছে আপনাদের জন্য। সারা পৃথিবীতে আমাদের সম্মান বৃদ্ধি পেয়েছে জাতির পিতার কন্যার নেতৃত্বে এটা সবাই বোঝে। আমাদের অনেক উন্নয়ন কাজ হচ্ছে। এত উন্নয়ন হওয়ার পরেও আমি ব্যক্তিগতভাবে সন্তুষ্ট না।

শামীম ওসমান বলেন, আমরা সবাই আশায় থাকি পুলিশ সবকিছু করে দেবে। কিন্তু পুলিশ তো ফেরেশতা না, তারা সব পারবে না। আমাদের জাগতে হবে।

শামীম ওসমান ও আরো বলেন, নারায়ণগঞ্জে সবমিলিয়ে ১৮০০ কিংবা ২২০০ পুলিশ আছে। কিন্তু লজিস্টিক সাপোর্ট সেভাবে নেই। ১৮০০ পুলিশ দিয়ে যদি আমরা মনে করি সব সমস্যার সমাধান হবে; উনারা তো ফেরেশতা না। তারা তো পারবে না। আমাদের ঘুম থেকে উঠতে হবে। আমাদের জাগতে হবে। এখানে ভয় পাওয়ার কোনো কারণ নেই।

বিকেএমইএ সভাপতি সেলিম ওসমানের সভাপতিত্বে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বিকেএমইএ নির্বাহী সভাপতি এম এ হাতেমসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD